1. admin@pekuanews24.com : admin-pekuanews24 :
বিজ্ঞপ্তি
আমাদের পেকুয়া নিউজে আপনাকে স্বাগতম । আমাদেরকে সংবাদ পাঠান আপনার পাশে ঘটে যাওয়া যেকেনো ঘটনা । প্রতিনিধি নিয়োগ চলছে 01719571017 (whatsapp)

টি-টেনে চ্যাম্পিয়ন মারাঠা অ্যারাবিয়ানস; বাংলা টাইগার্স তৃতীয়

  • প্রকাশিত Monday, November 25, 2019
  • 33 জন পড়েছেন

আবুধাবিতে অনুষ্ঠিত দশ ওভারের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টি-টেন লীগের পর্দা নেমেছে রোববার রাতে। বাংলাদেশি ফ্র্যাঞ্চাইজি ‘বাংলা টাইগার্স’ প্রথমবার এই টুর্নামেন্টে খেলতে নেমে তৃতীয় স্থান অর্জন করেছে। আর টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মারাঠা অ্যারাবিয়ানস।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের ফাইনালে মুখোমুখি হয় মারাঠা অ্যারাবিয়ানস ও ডেকান গ্ল্যাডিয়েটরস। লাসিথ মালিঙ্গা, ক্রিস লিন, ডোয়াইন ব্রাভোদের অ্যারাবিয়ানস ১৬ বল হাতে রেখে ৮ উইকেটের সহজ জয় পায়। টসে জিতে প্রতিপক্ষ ডেকানকে আগে ব্যাটিংয়ে পাঠায় অ্যারাবিয়ানস। অ্যারাবিয়ানস বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৮৭ রান তোলে ডেকান। দলের পক্ষে আসিফ খান করেন সর্বোচ্চ ২৫ রান। আর অ্যারাবিয়ানস বোলারদের বোলিং ফিগার মালিঙ্গা ১৮/১ (২ ওভার), মিচেল ম্যাক্লেনাগান ১২/১ (২),  ব্রাভো ১৬/২ (২), ও কাসুন রাজিথা ১৫/১ (২)।

জবাবে ব্যাটিংয়ে নেমে চ্যাডউইক ওয়ালটনের ২৬ বলে ৫১ রানের অপরাজিত ইনিংসে শিরোপা অর্জন করে মারাঠা অ্যারাবিয়ানস। ম্যাচসেরা হন ওয়ালটন।

ফাইনালের আগের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয় বাংলা টাইগার্স ও কালান্দার্স। যেখানে আগে ব্যাট করে ১০৯ রানের সংগ্রহ দাঁড় করায় কালান্দার্স। বাংলা টাইগার্সের পক্ষে প্রভাত জয়সুরিয়া ১৪ রানে নেন ২ উইকেট। ১১০ রানের লক্ষ্যে খেলতে নেমে আন্দ্রে ফ্লেচারের ৩০ বলে ৫২ ও রাইলি রুশোর ১৫ বলে ৩১ রানের সুবাদে ৬ উইকেটের জয় পায় বাংলা টাইগার্স। ম্যাচসেরা হন আন্দ্রে ফ্লেচার।

এবারের টি-টেন আসরে টুর্নামেন্ট সেরা হন অস্ট্রেলিয়ার ক্রিস লিন। টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যানও হন এই অজি ব্যাটসম্যান। আর সেরা বোলার হন ইংল্যান্ডের জর্জ গার্টন। এই ২২ বছর বয়সী খেলোয়াড় সাসেক্সের নিয়মিত মুখ। তবে ইংল্যান্ডের জাতীয় দলে এখনো খেলা হয়নি তার।

ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ
এই পোর্টালের কেনো লেখা কিংবা কোনো চিত্র বিনা অনুমতিতে ব্যাবহার সম্পুর্ণ বেআইনি
Design BY rubel network