1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
রবিবার, ১৫ মে ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

১২ই রবি-উল আউয়াল উপলক্ষে আল কোরআনের বাংলা মর্মবাণী বিতরণ করেন ব্যবসায়ী- শাহাদাত কবির শাকি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

প্রতিবেদকঃহুমায়ুন কবির

বিশ্ব মানবতার দূত,বিশ্বে শান্তি প্রতিষ্ঠাতার অন্যতম পথপ্রদর্শক, দুই জাহানের বাদশাহ হজরত মুহাম্মদ (সাঃ) এর জন্ম ও ওয়াপাত দিবস উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত কবির শাকির, ১০০টির অধিক পবিত্র আল কুরআনের বাংলা মর্মবাণী বই বিতরণ করেন।

বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত কবির শাকি পেকুয়া উপজেলা বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকার সাহাব উদ্দিনের ছেলে,তিনি একধারে যেমন ব্যবসায়ী তেমনি লেখক,সমাজকর্মী।

বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত কবির শাকি বলেনঃবিশ্ব শান্তি অগ্রদূত যার উপর পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মহাগ্রন্থ আল আল কুরআন নাজিল হয়েছে সেই আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ সাঃ এর জন্ম ও ওয়াপাত দিবস উপলক্ষে আমার মত নগণ্য ব্যাক্তির এই উপহার দিতে পেরে আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।
আমি চাই সমাজের সমাজের প্রত্যেক মানুষ পবিত্র আল কুরআন সম্পর্কে জানুক এবং সেখান থেকে জ্ঞান অর্জন করে সমাজে শান্তি প্রতিষ্ঠত হোক।

কুরআনের বাংলা মর্মবাণী উপহার পাওয়া ব্যাক্তিরা বলেনঃ ১২ই রবি-উল আউয়াল উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত কবির শাকির এই মহৎ উদ্যোগকে আমি সাধুবাদ জানাচ্ছি। আমরা বাংলা ভাষার মানুষ,প্রায় মানুষ আরবি কম বুঝে,তারা যদি পবিত্র আল কুরআনের বাংলা মর্মবাণী এই বইটা পড়ে কুরআন সম্পর্কে অনেক কিছু জানবে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com