1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

জনপ্রিয়তায় শীর্ষে মেম্বার প্রার্থী -কামাল উদ্দিন কোম্পানী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনকে ঘিরে কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউনিয়নে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। ইউপির ০৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে সব শ্রেণির মানুষদের গ্রহণ যোগ্যতা পেয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব কামাল উদ্দিন কোম্পানি।
কামাল উদ্দিন কোম্পানি উজানটিয়া ইউপি ০৫নং ওয়ার্ডের মৃত ছৈয়দ আহমদের ছেলে।কামাল উদ্দিন কোম্পানি প্রায় ৩০ বছর ধরে সমাজসেবা ও উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে,সমাজের অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিয়ে পাশে থেকেছেন,মহামারী করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে সবসময় এলাকায় আর্থিক ভাবে সাহায্য সহযোগিতা করেছেন, তাই তিনি ০৫নং ওয়ার্ডের অন্য প্রার্থীর চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে আছেন।

কামাল উদ্দিন কোম্পানি বলেন;আমি উজানটিয়া ইউপির ০৫নং ওয়ার্ডের বাসিন্দা,আমি সকল শ্রেণির জনগণের সমর্থনে ০৫ ওয়ার্ডের সাধারণ সদস্য(মেম্বার) পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতেছি,জনগণ যদি আমাকে নির্বাচিত করে, আমি এলাকার শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন মূলক কাজ করব,এলাকার রাস্তার উন্নয়ন করব যেন আমার ওয়ার্ডের মানুষ সাচ্ছন্দ্যে যাতায়াত করতে পারে,সরকারি সব অনুদান অসহায় পরিবারের মাঝে সমানভাবে বিতরণ করব ।বিগত বছরগুলোতে আমি এলাকায় সব শ্রেণির জনগণের আপদে-বিপদে পাশে ছিলাম এবং আগামীতে ইনশাআল্লাহ সবসময় পাশে থাকব।
০৫ নং ওয়ার্ডের বাসিন্দা এহেছান বলেন,কমাল উদ্দিন কোম্পানি বিগত বছরগুলোতে এলাকার অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিয়ে সবসময় পাশে থেকেছেন।তিনি একজন সৎ মানুষ। তাঁর মত প্রার্থী নির্বাচিত হলে ওয়ার্ডের মানুষ অনেক শান্তিতে থাকবে।

একই এলাকার গিয়াসউদ্দিন বলেন এইবারের নির্বাচনে,০৫নং ওয়ার্ডে প্রায় ৬জন মেম্বার পদপ্রার্থী হয়েছেন,তাদের মধ্যে সবকিছু মিলিয়ে জনগণের কাছে গ্রহণ যোগ্যতা পেয়েছেন কামাল উদ্দিন কোম্পানি।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com