1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :

রবি কোম্পানীর বিক্রয় প্রতিনিধিকে মারধর করে টাকা ও সীম কার্ড লুট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় মোহাম্মদ ফয়সাল মিয়া (২২) নামে এক রবি কোম্পানীর বিক্রয় প্রতিনিধিকে মারধর করে টাকা ও সীম কার্ড লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২১অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার রাজাখালী সবুজ বাজারস্থ হাবিব স্টোরে এ ঘটনা ঘটে।

আহত ফয়সাল মিয়া উপজেলার বারবাকিয়া ইউপির জালিয়াকাটা এলাকার মোঃ জামাল হোসেনের ছেলে।

এ ঘটনায় আহত বিক্রয় প্রতিনিধি বাদী হয়ে রাজাখালী মৌলভী পাড়ার মোঃ রাসেল, মোহাম্মদ আনছার, মাঝির পাড়ার হাবিব প্রকাশ নকশা ও মনিরকে বিবাদী করে থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

লিখিত এজাহারে বাদী উল্লেখ করেন, তিনি মোবাইল অপারেটর রবি কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। ইজি লোডের নির্ধারিত টাকা দিতে সবুজ বাজার হাবিব স্টোরে যান। হাবিব ও মনির তার্গেট পরিমাণ টাকা না নেয়ায় বাদীর সাথে বিতন্ডা হয়। এক পর্যায়ে তিনি অফিসের ম্যানেজারের সাথে যোগাযোগ করে লেনদেন করার অনুরোধ করে দোকান থেকে বের হয়ে যান। দোকান থেকে বের হয়ে রাস্তায় আসামাত্র উল্লেখিত দুই ব্যক্তির নেতৃত্বে রাসেল ও আনছার তাকে মারধর করে বিক্রয় বাবদ ৯০ হাজারের অধিক, রিচার্জ কার্ড ও সীম কার্ড নিয়ে দ্রুত গতিতে স্থান ত্যাগ করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে অফিসের ম্যানেজারকে বিষয়টি অবগত করলে তারা তাকে উদ্ধার করে নিয়ে যায়।

বিক্রয় প্রতিনিধি ফয়সাল বলেন, তারা সন্ত্রাসী কায়দায় আমাকে মারধর করে টাকা ও সীম কার্ড নিয়ে গেছে। এবিষয়ে থানায় এজাহার দেয়ার পর ওসি সাহেব এসআই মোজাম্মলকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য বলেন। আশা করি প্রশাসনের পক্ষ থেকে সঠিক আইনগত বিষয়ে সহায়তা পাবো।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com