1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

সোনালীবাজার ব্লাড ডোনার’স সোসাইটির ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পুর্ণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

মানুষ, মানুষের জন্য,এই স্লোগানকে ধারণ করে সোনালী বাজার ব্লাড ডোনার’স সোসাইটির ক্ষুদ্র প্রয়াস হল,বিনামূল্যে ব্লাডগ্রুপ নির্ণয় করা,রোগীর জন্য প্রয়োজনীয় রক্ত দান করা সহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে থাকেন।

২৫নভেম্বর(সোমবার)সকাল ১১টার সময় পেকুয়া উপজেলার অন্তর্গত মগনামা-উজানটিয়ার সীমান্তবর্তী, সোনালীবাজার ব্লাড ডোনার’স সোসাইটির উদ্যোগে উজানটিয়া ইউনিয়নের করিয়ারদিয়ায় ফ্রি ব্লাডগ্রুপ নির্ণয় ক্যাম্প সম্পন্ন করা হয়েছে।উক্ত ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচিতে প্রায় দুইশো মানুষ ব্লাড গ্রুপ নির্ণয় করেন।

সোনালী বাজার ব্লাড ডোনার’স সোসাইটির এডমিন পেনাল জানান,ব্লাডগ্রুপ নির্ণয়ের ক্ষেত্রে প্রিয় করিয়ারদিয়া বাসীর ব্যাপক আগ্রহ ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে অভিভূত।তারা জানান করিয়ারদিয়া বাসীর এই স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের সংগঠনের সদস্যদের মানবিক কর্মকাণ্ড পরিচালনায় অনুপ্রাণিত করবে।আজকের কর্মসূচিতে উপস্থিত থেকে যারা কর্মসূচি সফল করছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

উক্ত ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন ও সাধারণ সম্পাদক ছৈয়দুল আলম সিকদার সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com