1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

পেকুয়ার সাংবাদিকের কন্ঠ নকল করে অপপ্রচার-কর্মরত সংবাদকর্মীদের নিন্দা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

হুমায়ুন কবির

স্টাফ রিপোর্টার

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার সিনিয়র সাংবাদিক ও যুবলীগ নেতা হাজী জালাল উদ্দীনের কন্ঠ হুবুহু নকল করে স্থানীয় একটি ষড়যন্ত্রকারী মহল বিভিন্ন পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে মানহানিকর ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় এর তীব্র নিন্দা ও জোরালো প্রতিবাদ জানিয়েছেন পেকুয়া উপজেলার কর্মরত সংবাদকর্মীবৃন্দ।
এ নিয়ে একটি সভা আজ বিকাল ৪ ঘটিকার সময় পেকুয়া চৌমুহুনীস্থ অনলাইন প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিক এমকে নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক মো: সাজ্জাদের পরিচালনায় অনুষ্টিত হয়।

সাংবাদিক নেতৃবৃন্দরা ক্ষোভ প্রকাশ করে সভায় বলেন, পেকুয়ার নির্ভীক সাংবাদিক হাজী জালাল উদ্দিনের প্রতিবাদী কন্ঠকে স্তদ্ধ করে দেওয়ার উদ্দেশ্যে স্থানীয় মহল বিশেষের চক্রান্ত ও ষড়যন্ত্রের কবলে পড়েছে। ষড়যন্ত্রকারী মহল অত্যন্ত নোংরা ভাষায় সাংবাদিক জালালকে সমাজে হেয় প্রতিপন্ন করতে একটি অডিও নকল করে সেটি নিয়ে সংবাদ প্রকাশ করেছে। যা অত্যন্ত নিন্দনীয়। পেকুয়ার কর্মরত সংবাদকর্মীরা সভায় আরো উল্লেখ করেন,পেকুয়া উপজেলা অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক একুশের সংবাদ পত্রিকার পেকুয়া প্রতিনিধি সাংবাদিক জালাল উদ্দীনের কন্ঠ হুবহু ডিজিটাল মাধ্যমে নকল করে ষড়যন্ত্রকারীরা ক্রান্ত হননি,তাঁরা সাংবাদিক জালালের বিরুদ্ধে চরম মানহানীকর সংবাদ ও প্রকাশ করছে, যা সাংবাদিকতার নীতি নৈতিকতা পরিপন্থী কাজ।
সভায় পেকুয়ায় কর্মরত সংবাদকর্মীরা সাংবাদিক জালালের বিরুদ্ধে সকল প্রকার চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দৃড় প্রত্যয় ব্যক্ত করেছেন।
সভায় পেকুয়ার কর্মরত সংবাদকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন, এম গিয়াস উদ্দিন,মো: ফারুক,এম দিদারুল করিম,মুহাম্মদ হাসেম,মো:রিয়াজ উদ্দিন,এম জুবাইদ, রেজাউল করিম রাজু,দিদারুল ইসলাম,আমিনুল ইসলাম বাহার,মোহাম্মদ ইউনুচ,রেজাউল করিম রেজা, আজিজুল হক,হুমায়ন কবির,শাহাদাত হোসেন, জয়নাল আবেদীন,আমিরুল ইসলাম রাশেদ,হারুন অর রশিদ প্রমুখ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা এইচএম বাদশা, কৃষক লীগ নেতা হারুন সোলতান।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com