1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :

পেকুয়ায় ছেলের পিটুনিতে হাসপাতালে গর্ভধারিণী মা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

বিশেষ প্রতিবেদক

কক্সবাজারের পেকুয়ার উজানটিয়ায় রিয়াছুদ নুরের কাউছারের হামলায় তার গর্ভধারিণী মা ফজলুতুন্নিছা(৫৭) ও ছোট ভাই মোহাম্মদ ওয়াহিদ (৩৫) আহত।পরে স্থানীয়রা এসে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

বুধবার (৩রা নভেম্বর) বিকাল ৩টায় উজানটিয়া ইউনিয়নের নুরীর পাড়া এলাকার মায়ের বসতবাড়িতে এ ঘটনা ঘটে।
হামলার শিকার ওয়াহিদ বলেন, রিয়াজ নুর চৌধুরী কাউছার আমার বড় ভাই তার স্ত্রী রোকেয়া আক্তার রিনা দীর্ঘদিন ধরে আমার মাকে নির্যাতন করে আসছে।তাদের বিভিন্ন ধরনের নির্যাতনের কারণে আমার মাকে কিছু দিনের জন্য বোনের বাড়িতে নিয়ে যায়। গতকাল যখন আমার মা বাড়িতে আসে তখন বড় ভাই ও ভাবি মায়ের কাছ থেকে টাকা দাবী করেন, টাকা না দিলে বাড়িতে প্রবেশ করতে দিবে না বলেন। মা যখন বাড়িতে প্রবেশ করতে চেয়েছে তখন বড় ভাই ও ভাবি লাঠি ও লোহার রড দিয়ে আঘাত করতে তাকে এবং মায়ের চুল ধরে টানা হেঁচড়া করে নির্যাতন করতে থাকলে মা মাটিতে লুটিয়ে পড়ে এই অবস্থা দেখে মাকে উদ্ধার করতে গেলে তারা আমাকেও লাঠি ও রড দিয়ে আঘাত করে। মায়ের ব্যাগে থাকা ৩০হাজার টাকা ও কানের ফুল এবং গলার চেইন ছিনিয়ে নেয়। উপায়ে না দেখে তাৎক্ষণিক পুলিশের জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে তারা পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় আমাদেরকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করায়।
আমি তাঁদের এমন অমানবিক নির্যাতনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে থানা অফিসার বরাবর অভিযোগ দায়ের করেছি।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন,ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com