1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ায় আরএক্স পয়েন্ট এন্ড ডায়াবেটিস সেন্টার এর উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

হুমায়ুন কবির

স্টাফ রিপোর্টার

কক্সবাজারের পেকুয়া সদর মিয়া পাড়াস্থ ব্র্যাক অফিস সংলগ্ন ছৈয়দ কামাল হোসেন মার্কেটে ডাঃছৈয়দ ওয়াসিফ কামাল নাদিম পরিচালনায় ১০ নভেম্বর(বুধবার) সকাল ১০টা সময় আরএক্স পয়েন্ট এন্ড ডায়াবেটিস সেন্টারের উদ্বোধন করেন।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পেকুয়া সরকারি হাসপাতালের আরএমও ডাঃ মুজিবুর রহমান,সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃছৈয়দ ওয়াসিফ কামাল নাদিম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া বাজার পরিচালনা কমিটির( সাবেক) সভাপতি আক্তার আহমদ সহ আরো বেশ কয়েকজন।
প্রতি মঙ্গলবার ও বুধবার চিকিৎসা সেবা দিয়ে যাবেন ব্যাংক কর্মকর্তা ছৈয়দ কামাল হোসেন ও পেকুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান লুৎফা হায়দার রনির সুযোগ্য সন্তান ডাঃ ছৈয়দ ওয়াসিফ কামাল নাদিম।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুজিবুর রহমান বলেন, ডাঃছৈয়দ ওয়াসিফ কামাল নাদিম হলেন পেকুয়ার গর্বিত সন্তান, তিনি পেকুয়াবাসীর সেবা করার জন্য আরএক্স পয়েন্ট এন্ড ডায়াবেটিস সেন্টার এর উদ্বোধন করেছেন, তাঁর এই উদ্যোগকে আমি স্বাগত জানাচ্ছি।

সভাপতির বক্তব্যে ডাঃ ছৈয়দ ওয়াসিফ কামাল নাদিম বলেন,আমি পেকুয়ার ছেলে।পেকুয়াবাসীর সেবা করতে চাই,বিশ্বের মহামারী করোনা ভাইরাসের সময় যখন পেকুয়ার মানুষ সু-চিকিৎসা সেবা থেকে বঞ্চিত, তখন আমি পেকুয়াবাসীর সেবা করতে এসেছিলাম। স্থানীয় এলাকাবাসীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে গ্রামের বাড়িতে চিকিৎসা সেন্টার করছি।করোনাকালীন কক্সবাজার সদর হসপিটালে করোনায় আক্রান্ত রোগিদের চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলাম। এখন থেকে প্রতি মঙ্গলবার ও বুধবার সেবা দিতে চাই।আমার জন্য দোয়া করবেন সবাই।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com