1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ায় ৪ সন্তানের জননীকে পিটিয়ে আহত করল স্বামী,শশুর-শ্বাশুরী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

বিশেষ প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ার মগনামায় নাসিমা আক্তার(৩০) ৪ সন্তানের জননীকে পিটিয়ে গুরুতর আহত করল পরকীয়ায় আসক্ত স্বামী জামাল হোসেন ও শশুরবাড়ীর লোকজন। আহতকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত ৮টায় মগনামার মরিচ্যাদ্বিয়া এলাকায় স্বামী জালাল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।
আহত নাসিমা আক্তার একই এলাকার এলাদুর ছেলে জামাল হোসেনের স্ত্রী ও উজানটিয়া মিয়াপাড়া এলাকার নুরুল আলমের মেয়ে।

আহত গৃহবধু নাসিমা আক্তারের পিতা নুরুল আলম বলেন,স্বামী জামাল হোসেন কয়েক বছর ধরে পরকীয়ায় আসক্ত হয়ে আমার মেয়েকে মারধর ও নির্যাতন করে আসছে,মেয়ের ও সন্তানদের ভরণ পোষন দিচ্ছেনা। মেয়ের খবরাখবর না রাখায় শ্বশুর বাড়ির লোকজনকে বারবার অবগত করার পরও কোনো সাড়া দেয়নি। বাধ্য হয়ে আমি আইনের আশ্রয় নিতে আদালতে মামলা করি। মামলার খবর জানতে পেরে তাঁর পিতা-মাতা ও বড় ছেলের বউ দা, লাঠি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। এখন আমার মেয়ে সন্তান নিয়ে কোথায় যাবে? আমি এ অত্যাচারের বিচার পেতে প্রসাশনের সহযোগিতা চাই।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com