1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ার উজানটিয়ায় নৌকা প্রতিকের পথসভায় জনতার ঢল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

পেকুয়া প্রতিনিধি ;

আসন্ন উজানটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী শহিদুল ইসলাম চৌধুরীর পথসভায় জনতার ঢল। নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়েছে আয়ামী লীগ মানুষে ধারে ধারে ভোট প্রার্থনা করছেন।
সোমবার (২২নভেম্বর) বিকেলে উজানটিয়া ইউনিয়নের করিম দাঁদ মিয়ার ঘাট স্টেশনে নৌকা মার্কার পথসভার জনসমুদ্রে এ ঐক্যের ডাক দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম। ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হেলাল উদ্দিন চৌধুরী বল্লাহর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহসভপতি জিয়াবুল হক জিকুর পরিচালনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবুল কাশেম।

প্রধান অতিথি আবুল কাশেম বলেন, “শেখ হাসিনা পেকুয়ায় মেগা প্রকল্প হাতে নিয়েছেন। এই প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নে সরকারদলীয় জনপ্রতিনিধির বিকল্প নেই। এলাকার উন্নয়নের স্বার্থে নৌকার প্রার্থী শহিদুল ইসলাম চৌধুরীকে বেচে নিতে হবে।”
তিনি বক্তব্যে নৌকার বিপক্ষে অবস্থানকারী দলের নেতাকর্মীদের হুশিয়ারী উচ্চারণ করে বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে মান অভিমান ভুলে নৌকার পক্ষে কাজ করার জন্য অন্যথায় বেঁধে দেয়া সময় শেষে দলের সভনেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দল থেকে চিরতরে বহিষ্কার করা হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এ টি এম বখতিয়ার উদ্দিন চৌং,সহসভপতি সাইফুদ্দিন খালেদ,সাংগঠনিক সম্পাদক মুফিজুর রহমান,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা মেম্বার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক,যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক জালাল উদ্দিন,শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এস এম শাহাদত,স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক মাষ্টার নেজাম,কৃষক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম শাহেদ ও ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভপতি আকতার আহমদ,উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা,সদস্য হোছাইন মোঃ বাদশা,আবদুল করিম,ছাত্রলীগ নেতা রিয়াদ চৌং, আবদুর রহমান জয়,এরফান,মুজিব,শাহাদত হোছাইন সোহান, কাফি চৌং,আনিসুর রহমান হমদয়,রিফাত,কোরবান আলী ও সজুরুল প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্যে আবুল কাশেম বলেন, “শেখ হাসিনার নৌকার প্রশ্নে আমাদের মাঝে কোন ভেদাভেদ নেই। সারাদেশে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় চেয়ারম্যানের কোন বিকল্প নেই। তাই ২৮ নভেম্বরের নির্বাচনে আপনারা শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিন।”

নৌকার প্রার্থী শহিদুল ইসলাম চৌধুরী বলেন, “গত দুইবারে দশ বছর উজানটিয়া ইউনিয়নে আমি চেয়ারম্যান ছিলাম। বর্ষাকালে জলাবদ্ধতার কারণে মানুষের দুর্ভোগ ছিলো। আমি এই সমস্যা নিরসণে সবসময় আপনাদের পাশে ছিলাম। তাছাড়া এ ইউনিয়নের মানুষ ন্যায় বিচার পেয়েছে। তাই আশা করবো আসন্ন নির্বাচনে আপনাদের ভাগ্যের পরিবর্তন করতে আমাকে আপনারা আবারো সুযোগ দিলে আমি উজানটিয়া ইউনিয়নের যে সমস্ত বাকি কাজ আছে ইনশাআল্লাহ সব সম্পন্ন করব আমি আপনাদের কথা দিচ্ছি।
প্রথম পথসভা করিম দাঁদ মিয়ার ঘাটে শেষ করে। মাগরিবের নামাজ শেষে দ্বিতীয় পথসভাটি পশ্চিম উজানটিয়া কবির মার্কেট স্টেশনে অনুষ্টিত হয়। এর পরে ৫ ও ৬ নং ওয়ার্ডের জনগণের অনুরোধে এশারের নামাজ শেষ করে সর্বশেষ পথসভার নামে জনসমুদ্রের সভাটি উজানটিয়া সোনালি বাজার চত্বরে সম্পন্ন হয়।
পথসভায় বক্তারা ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, নৌকা প্রতিকের প্রার্থী করিমদাঁদ মিয়া ঘাটের পথসভা শেষ করে চলে আসার সময় বিদ্রোহী প্রার্থী চশমা প্রতিকের প্রার্থী তোফাজ্জল করিমের নির্দেশে নৌকা প্রতিকের গাড়িবহর লক্ষ্য করে পাথর চুঁড়ে মারলে ২/৩ জন নৌকা প্রতিকের সমর্থক আহত হয়েছে বলে জানান স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com