1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

উজানটিয়া ইউপি নির্বাচনে নৌকা প্রার্থীর জনসভায় এড. ফরিদুল মোস্তফা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক.

কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এম শহিদুল ইসলাম চৌধুরীর নির্বাচনী জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, নৌকার প্রতীকে ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করে এ এলাকার উন্নয়নে জননেত্রীকে সুযোগ করে দিন। এম শহিদুল ইসলাম চৌধুরীকে এলাকার অসমাপ্ত উন্নয়নে সমাপ্ত করার সুযোগ দিন। যারা নৌকার বিদ্রোহী হয়ে নির্বাচন করছেন তাদের স্থান আওয়ামী লীগে নেই।
বিদ্রোহী প্রার্থী তোফাজ্জল করিমকে উদ্দেশ্য করে আরো বলেন আপনারা যারা নৌকার মনোনয়ন ফরম পূরণ করেছেন আপনারা নিশ্চয়ই অবগত আছেন ওই ফরমে লেখা ছিল আপনি নৌকার মনোনয়ন না পেলেও নৌকার বিদ্রোহী প্রার্থী তথা নৌকার বিরোধীতা করবেন না বলে অঙ্গীকার করেও আজ বিরোধীতা করছেন। আপনারাই তো খন্দকার মোস্তাক ও মীর জাফরের অনুসারী। আপনি এবার মনোনয়ন পান নাই তারপরও আপনি আগামী বারের জন্য অপেক্ষা করতে পারতেন। অপেক্ষা না করে নৌকার বিরোধিতা শুরু করেছেন তা শুধু নৌকার জন্য বিরোধিতা করেন নাই জননেত্রী শেখ হাসিনার জন্য বিরোধিতা করেছেন। আপনি এখন মহা সমুদ্রে পড়েছেন। এ বিরোধিতা কার ইশারাই এবং কাকে খুশি করার জন্য করছেন তা শুভ হবে না। ভাল হয়ে যান সময় থাকতে। আপনি পদ ব্যবহার করে যতসব অপকর্ম করছেন তার প্রতিটির জবাব দেওয়া হবে।

বুধবার (২৪নভেম্বর) রাত ৮ টায় পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আসন্ন উজানটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এম শহিদুল ইসলাম চৌধুরীর সমর্থনে উপজেলা যুবলীগের সহ সভাপতি জিয়াবুল হক জিকুর পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত এড.ফরিদুল মোস্তফা এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চকরিয়া- পেকুয়ার সাংগঠনিক টিম প্রধান রেজাউল করিম,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান মাবু, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুল করিম সাইদী, যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল,পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এটি এম বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফু উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কাসেম, সাংগঠনিক সম্পাদক মুফিজর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক, যুগ্ম সম্পাদক সাংবাদিক জালাল উদ্দীন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এস এম শাহাদত হোসেন,আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন বল্লাহ,উপজেলা যুবলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম,সদস্য হোছাইন মোঃ বাদশা,সুশীল সমাজের প্রতিনিধি আকতার আহমদ ভি ডি পি,আলেম সমাজের প্রতিনিধি মৌলভী ক্বারী আবদুল গণী,আকতার কামাল,নুরুল আজিম,উজানটিয়া কৃষক লীগের সহসভাপতি মিজানুর রহমান ও ছাত্রলীগ নেতা শাহাদত হোসেন সোহান প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য মনোনীত ভারপ্রাপ্ত সভাপতি আলী আকবর, উপজেলা শ্রমিকলীগের অর্থ সম্পাদক হুমায়ন কবির, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদুজ্জামান চৌধুরী,জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক এইচ এম শওকত,উপজেলা ছাত্রলীগের সাধরণ সম্পাদক এহতেশামুল হক,ছাত্রলীগ নেতা মনির উদ্দিন রেহান,শাহ জামাল,আনিসুর রহমান হৃদয় ও মিকাতসহ ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি আরো বলেন নৌকার বিদ্রোহী প্রার্থী তোফাজ্জল করিম আপনি মনে করছেন দলের সাইনবোর্ড বিক্রয় করে নানা অপর্কম করে অর্জিত টাকা দিয়ে আকাশচ্বকি স্বপ্ন দেখতেছেন তা এ উজানটিয়াবাসী আগামী ২৮ তাং ঘৃণাভরে প্রত্যাখান করবে। ইউনিয়ন পরিষদ একটি সেবামুলক প্রতিষ্ঠান। এখানে এত টাকা খরচ করে নির্বাচন করতেছেন কেন? আপনি নির্বাচিত হলে এলাকার মানুষকে শোষণ করার জন্য ফাঁদ বের করতেছেন। উন্নয়ন তো হবেই না, জনগণ হবে হয়রানির শিকার। এসব খন্দকার মোস্তাক ও মীর জাফরদের কাছ থেকে দূরে থাকার জন্য উজানটিয়াবাসীকে আহবান করেন এ নেতা।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com