1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

কৃষক জনতার চেয়ারম্যান হতে চাই -বিএনপির চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন এমজারুল 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

হুমায়ুন কবির 

স্টাফ রিপোর্টার 

কৃষক জনতার চেয়ারম্যান হতে চাই -বিএনপির চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন এমজারুল
আসন্ন তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন এমজারুল এর নির্বাচনী পথ সভা সম্পন্ন।

বৃহস্পতিবার দুপুর ২টা সময় ৬নং ওয়ার্ডের প্রাণ কেন্দ্র থেকে হাজার হাজার সমর্থক নিয়ে মিছিল সহকারে ৫ নং ওয়ার্ড দিয়ে পশ্চিম উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনী পথ সভা করেন।

উক্ত পথ সভায় বিএনপির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন এমজারুল বলেন,কক্সবাজারের অবিসংবাদিত নেতা হাজার হাজার মানুষের হৃদয়ের মধ্যমণি আলহাজ্ব সালাউদ্দিন আহমেদের সমর্থনে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি,সালাউদ্দিন আহমেদকে ভালোবেসে থাকলে আগামী ২৮ তারিখ আনারস মার্কায় ভোট দিয়ে ইউনিয়ন নির্যাতিত মানুষের পাশে থাকার সুযোগ করে দিবেন।
কান্না কন্ঠে তিনি আরও বলেন ২০১৮ সালের নির্বাচনে আমাদের অনেক নেতাকর্মীকে হামলা -মামলা করেছে,আমাকে মামলা দিয়ে আমার মা-বাবা ও স্ত্রী সন্তানদের পাশে থাকতে দেইনি ২মাস পর্যন্ত, এই ঘটনা আমরা ভুলিনি, এই ঘটনার প্রতিশোধ হিসেবে, সালাউদ্দিন ভাইকে ভালোবেসে থাকলে আগামী ২৮ তারিখ আনারস মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।
তিনি বলেন প্রতিবন্ধী প্রার্থী আমার যোগ্যতা নিয়ে কথা বলছে,আমি বলতে চাই ৮বছর ইউপির সদস্য ছিলাম,কারো কাছ থেকে এক টাকাও খেয়েছি বলতে পারলে আমি চেয়ারম্যান প্রার্থী থেকে সরে দাঁড়াব, আমার মত কেউ বলতে পারবেনা তাঁরা দুর্নীতি করে নাই।আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আল্লাহর কসম আপনাদের এক টাকা ও আমার পকেটে ঢুকবে না।১০ হাজার,৫০হাজার টাকা জমা নিয়ে আমি বিচার করব না,বিনা টাকায় বিচার করব ইনশাআল্লাহ।

উক্ত পথ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিম মিন্টু,জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মীর মোশাররফ হোসেন টিটু উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইয়াছিন, উপজেলা যুবদলের সহ সভাপতি জালাল উদ্দীন,জেলা ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা বিএনপির আহবায়ক সদস্য সিদ্দিক আহমেদ,ইউনিয়ন যুবদলের সভাপতি ওয়াহিদুজ্জামান, সেচ্ছাসেবক দলের ইউনিয়ন সভাপতি মনজুর।
উক্ত পথ সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির নেতাকর্মী সহ হাজার হাজার আমজনতা।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com