1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :

পেকুয়ায় টমটম গাড়ি থেকে বিদ্যুতায়িত হয়ে ২জনের মর্মান্তিক মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

হুমায়ুন কবির 

স্টাফ রিপোর্টার 

কক্সবাজারের পেকুয়া উপজেলাধীন মগনামার বাজার পাড়া এলাকায় টমটম গাড়িতে চার্জ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মোঃ কায়ছার উদ্দিন(২৮) ও প্রতিবেশী তিন সন্তানের জননী আমেনা বেগম(২৬) নামে ২জনের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর ১টার দিকে টমটমে চার্জ দিতে গিয়ে প্রথমে কাইছার বিদ্যুৎস্পৃষ্ট হলে প্রতিবেশি আমেনা বেগম তাকে বাঁচাতে এগিয়ে আসেন। ওই সময় তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়।

দুইজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত কাইছার একই এলাকার মোস্তফার ছেলে ও আমেনা বেগম তার প্রতিবেশি আপেল উদ্দিনের স্ত্রী।

স্থানীয় সমাজ সর্দারসহ আরো বেশ কয়েকজন বলেন, মোঃ কাইছার খুব সহজ সরল লোক। অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে থাকে। ঘটনার সময় তিনি অটোরিক্সাটি চার্জ দিতে বাড়িতে যায়।
বাড়ির উঠানে অটোরিকশার ব্যাটারীতে বিদ্যুৎ তার সংযোগ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত অবস্থায় মাটিতে পড়ে থাকে। এমন ঘটনা দেখার পর প্রতিবেশি আমেনা বেগম তাকে বাঁচাতে এগিয়ে আসেলে আমেনা বেগম কাইছারের শরীরে হাত দেয়ার সাথে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন।
তারা আরো বলেন, বিদ্যুতের তার দিয়ে অপরিকল্পিতভাবে টমটম ও অটোরিকশায় চার্জ দিতে গিয়ে প্রায় সময় হতাহত হয়ে থাকে। এবিষয়ে সবাইকে সচেতন থাকতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আহবান জানান।

স্থানীয়রা এগিয়ে এসে তাদের দুইজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আপেল উদ্দিন জানান, মোঃকায়ছার টমটমে চার্জ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয় তাঁর আর্তচিৎকার শোনে আমার স্ত্রী আমেনা বেগম কাইছারকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুতায়িত হয়ে মারা যায়।
ছোট ছোট ৫ শিশু ও পরিবারের আর্তনাদে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করার পাশাপাশি নিহত দুইজনের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com