1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

পেকুয়া প্রতিনিধি;

কক্সবাজারের পেকুয়ায় বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে শহিদুল ইসলাম শাহেদ ও আমিরুল খোরশেদের নেতৃত্বে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উৎসবে বিশাল শোভাযাত্রাসহ পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে পেকুয়া উপজেলা আ’লীগের কার্যালয় থেকে বাদ্যযন্ত্রের তালে তালে আওয়ামী লীগের শোভাযাত্রায় উপজেলা কৃষক লীগের কয়েক শতাধিক নেতাকর্মীর বহর নিয়ে যোগদান করেন শাহেদ ও খোরশেদ।

পেকুয়া চৌমুহনী গোল-চত্বরে শোভাযাত্রা শেষে উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোছাইনের পরিচালনায় এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সদস্য এসএম গিয়াস উদ্দিন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বশির আলম, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহসভাপতি সাইফুদ্দিন খালেদ, আবুল শামা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও রাজাখালীর নব-নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল, সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, পেকুয়া সদর আওয়ামী লীগের সভাপতি আযম খন,টৈটং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এবং চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক।

এসময় বারবাকিয়া কৃষক লীগের সরওয়ার উদ্দিন,মামুনুর রশীদ, নুরুল কাদের,উজানটিয়ার হারুণ সোলতান,মিজানুর রহমান মিনু, সিরাজ,ওমর ফারুক,মগনামার নজরুল ইসলাম,মহিউদ্দিনসহ প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড কৃষক লীগের নেতাকর্মীসহ সংগঠনের শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com