1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

পেকুয়ায় দম্পতিকে পিটিয়ে বসতঘরে আগুন দিল দূর্বৃত্তরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক 

কক্সবাজারের পেকুয়ার টইটং ইউনিয়নের ভেলুয়ার পাড়া এলাকায় দম্পতিকে পিটিয়ে জখম করে বসতঘরে আগুন জ্বালিয়ে দিল দুর্বৃত্তরা। ঐ ঘটনায় আহত স্ত্রী শাহানা বেগম পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুর সাড়ে বারটার দিকে টইটং ইউনিয়নের ভেলুয়া পাড়া এলাকায় এঘটনা ঘটে।

এঘটনায় আহমদ ছবির ছেলে শফিউল আলম বাদী হয়ে পেকুয়া থানায় ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী শফিউল আলম বলেন, সরকারের বন্দোবস্তিমূলে আমি জায়গা প্রাপ্ত হয়ে নাল ও বসতভিটা করে বসবাস করে আসছি। ইতোমধ্যে ওই জায়গা দাবী করে জবর দখল চেষ্টা করে আসছিল কইড়ার পাড়া এলাকার মৃত মোঃ হাসেমের ছেলে মোঃ বাদশা ও মনছুরসহ আরো বেশ কয়েকজন। ওই জায়গার উপর আমার বসতঘরও রয়েছে। দুপুরে তারা সংঘবদ্ধ হয়ে জায়গা জবর দখল করতে গেলে আমাদের লোকজন তা প্রতিহত করার চেষ্টা করে। ঐ সময় আমার স্ত্রী শাহানা আক্তারকে কুপিয়ে আহত করে। সর্বশেষ তারা জায়গা জবর দখল করতে না পেরে আমার স্ত্রীকে এলোপাতাড়ি মারধর করে আহত করে ক্ষান্ত হননি আমাকেও মারধর করে। পরে তারা ঘরে ঢুকে ভাংচুর করে আমার স্ত্রীর কাছ থেকে স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। একই সাথে বাড়িতে রক্ষিত আড়াই লাখ টাকাও লুট করে নিয়ে যাওয়ার সময় বসতঘরে আগুন জ্বালিয়ে দেয়।
স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিভিয়ে দেয়। এরপর স্থানীয় ইউপি সদস্য রোকন উদ্দিন ঘটনাস্থলে এসে তাদেরকে শান্ত করে।

এবিষয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com