1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :

পেকুয়ার ২য় বারের মত পর্দা উঠল বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

হুমায়ুন কবির

স্টাফ রিপোর্টার (কক্সবাজার)

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের টইটং উচ্চ বিদ্যালয়ের মাঠে পর্দা উঠল বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের।

শুক্রবার বিকেল ৩টায় টইটং ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী কতৃক জমকালো এ টুর্ণামেন্টের উদ্বোধন ঘোষণা করেন উপজেলার চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ।

উদ্বোধনী খেলায় বাঁশখালি উপজেলা ফুটবল একাদশের বিপক্ষে লড়াই করেন হাটহাজারী ফুটবল একাদশ।

নির্ধারিত সময়ে উভয়দল গোল করতে ব্যর্থ হওয়ায় টাইব্রেকারে গড়ায়। ট্রাইবেকারে বাঁশখালি উপজেলা ফুটবল একাদশকে ৫-৪ গোলে হারিয়ে জয়লাভ করেন হাটহাজারী ফুটবল একাদশ।খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন বাঁশখালি উপজেলা ফুটবল একাদশের শমন চাকমা।

এ সময় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বি.এ অনার্স।
প্রধান মেহমান উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা বলেন,পেকুয়া উপজেলা হচ্ছে ছোট একটা উপজেলা, এই উপজেলায় এই রকম জমকালো টুর্নামেন্ট হওয়ায় খেলার পৃষ্ঠপোষক টইটং ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরীকে ধন্যবাদ জানান, পেকুয়াবাসী অনেক ভাগ্যবান বলেন। পেকুয়ার মানুষ অনেক সংস্কৃতিক।খেলার সফলতা কামনা করেন।

উদ্বোধক উপজেলার চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১-২২ এর উদ্বোধনীয় ম্যাচের দুই দলের খেলোয়াড়দের অনুরোধ জানান দর্শকদের জমকালো খেলা উপহার দেওয়া জন্য, এবং টুর্নামেন্টের সফলতা কামনা করে খেলার উদ্বোধন ঘোষণা করেন।

খেলার পৃষ্ঠপোষক টইটং ইউনিয়নের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, ২য় বারের মত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১-২২ মাননীয় সংসদ সদস্য জাফর আলম এর সার্বিক ও আর্থিক সহায়তায় আয়োজন করেছি। খেলা মানে আনন্দ খেলা মানে বিনোদন। শিক্ষার্থী ও যুবক ভাইয়েরা খেলার দিকে মনোনিবেশ করলে মাদক থেকে শুরু করে ছোট বড় অপরাধ থেকে বিমুখ থাকতে পারবে। আমি আশা করি সুশৃঙ্খলভাবে টুর্ণামেন্টটি যাতে শেষ হয়। এই টুর্নামেন্টে সবার সার্বক্ষনিক সহযোগিতা কামনা করেন।

উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মগনামা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম,উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম,কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল ইসলাম সহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com