1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ার ওসি শেখ মোঃ আলীকে সংবর্ধনা দিল “৯৩ ব্যাচের” বন্ধুরা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

পেকুয়া  প্রতিনিধি;

কক্সবাজারের পেকুয়ায় “প্রাণের ব্যাচ-৯৩” এর সদস্য ও পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ মোঃ আলী নাদিম সদ্য অনুষ্টিত হওয়া “পুলিশ সপ্তাহ” উপলক্ষে সারাদেশের ন্যায় কক্সবাজার ও পেকুয়ায় কৃতিত্বপূর্ণ দায়ীত্ব পালন করায় কাজের স্বীকৃতি স্বরূপ “আইজি ব্যাজ” পদকে ভুষিত হওয়ায় সারা বাংলদেশে এস এস সি ব্যাচ–৯৩ সংগঠনের আওতাধীন কক্সবাজারের প্রাণের ব্যাচ–৯৩ এর বন্ধুরা সংবর্ধিত করল স্কুল জীবনের সহপাঠীরা।
শুক্রবার (৪ ফেব্রুয়ারী) বিকাল ৩ টায় চকরিয়া-পেকুয়ার ঐতিহ্যবাহী বিদ্যাপীট পেকুয়া উপজেলার শীলখালী ইউনিয়নের শীলখালী উচ্চ-বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা সভা অনুষ্টিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইব্রাহীমের সভাপতিত্বে ও সরওয়ার আলমের সঞ্চালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন,সংগঠনের সমন্বয়ক মোঃ সম্রাট,মিসেস প্রেমা,আবুল কাশেম,মাষ্টার আজিজুর রহমান,সাংবাদিক জালাল উদ্দিন,মাষ্টার নুরুল হোছাইন, আরিফুল ইসলামসহ প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন,মাষ্টার নাছির,গিয়াস উদ্দিন,মোরশেদ,কাজল,মাশুক,সাইফুল,ওসমান গণী,হারুনুর অর রশিদ,কালাম,রিদুয়ান,আলী,ওস্তাদ আলম,গিয়াস,তামজিদ,আকবর আহমদ,আবদুল বারী,রুকন ও জাহাঙ্গীর আলম প্রমুখ।
সংবর্ধিত অতিথি শেখ মোঃ আলী নাদিম বলেন, মা-মাটি ও মানুষের নিরাপত্তার জন্য কাজ করতে গিয়ে অনেক প্রতিকূল পরিস্থিতি পাড়ি দিতে হয়। পাহাড়সম প্রতিকুল পরিস্থিতি মোকাবেলা করে বিপুল পরিমাণ জীবন ঘাতক নামে মাদক ইয়াবা উদ্ধার, ইয়াবা বিক্রির বিপুল অংকের টাকা ও বিভিন্ন অবৈধ অস্ত্রসহ সন্ত্রাসীদের গ্রেফতারের ফলে আজকে বর্তমান জনবান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী ও মাননীয় আইজিপি মহোদয়ের সহযোগিতায় “আইজিপি ব্যাজ” পদকে ভূষিত হয়েছি। আমার অর্জিত এ পুরুষ্কারটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতির প্রতি উৎসর্গ করলাম। তাদের জীবনের বিনিময়ে আমরা এ দেশ পেয়াছি এবং আমার মত নগন্য পরিবারের সন্তান একটি থানার ওসি হিসাবে দায়ীত্ব পালন করতে পারছি। তাই আগামীতেও সর্বদা প্রচেষ্টা থাকবে জাতির পিতা ও শহীদ মুক্তিযোদ্ধারা যে উদ্দেশ্যে জীবন দিয়েছেন তা সামান্য হলেও প্রতিষ্টা করতে।
তিনি প্রাণের ব্যাচ-৯৩ এর বন্ধুদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরা আমাকে যে সম্মান দেখিয়েছ জানিনা তা কোনদিন শোধ করতে পারব কিনা তবে তোমাদের এ মায়া-মমতা ও সহযোগীতাকে পুঁজি করে পেকুয়ার তথা যেখানে যাই দেশের মানুষের সার্বিক নিরাপত্তা দেয়ার জন্য কাজ করে যাব সর্বোপরি অসহায় নিপীড়িত ও নির্যাতিত মানুষের পক্ষে কাজ করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাব। তোমরাও আমার জন্য দোয়া করিও যাতে তোমরা বন্ধুদের মান রাখতে পারি। তোমরা গৌরব করে বলতে পার তোমাদের বন্ধু দেশ ও মানুষের জন্য কাজ করে সুনাম অর্জন করে চলেছে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com