1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়া ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শনে ক্রীড়া সচিব- সন্তুষ্ট হতে পারেনি মাঠে দৃশ্য দেখে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

পেকুয়া প্রতিনিধি;
কক্সবাজারের পেকুয়ায় ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শন করতে আসেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের জৈষ্ট সহকারী সচিব আবদুল মালেক।
রবিবার (১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় তিনি পেকুয়া উপজেলা ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শন করেন। এসময় তিনি খেলার মাঠে বালু ও কংক্রিটের স্তূপ দেখে অসন্তুষ্টি প্রকাশ করেন। এরপরে তিনি পেকুয়া উপজেলার জন্য প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য নির্ধারিত জমি পরিদর্শনে যান উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটায়। পরিদর্শন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যরা উপজেলা ক্রীড়া কমপ্লেক্সটি দ্রুত উম্মুক্ত করার দাবী জানান এবং সদ্য প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামটি বারবাকিয়ার কাদিমাকাটায় মাঠের জন্য প্রস্তাব করেছে সেটি চরম ঝুঁকি পূর্ণ দাবী করেন মতবিনিময় সভার উপস্থিত সকলেই। বিকল্প হিসাবে উপজেলা ক্রীড়া কমপ্লেক্সের যায়গায় নির্মাণ করারও দাবী জানান। সদস্যদের দাবী দাওয়ার কথা মনযোগসহকারে শ্রবণ করে জবাবে তিনি বলেন, সদস্যদের দাবীগুলো আন্তরিকতার সহিত বিবেচনা করবে বলে আশ্বাস দেন।
এ পরিদর্শন কাজে সার্বিক সমন্বয় সাধন করেন সদ্য গঠিত উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বর্ষিয়ান রাজনীতিবীদ আবু হেনা মোস্তফা কামাল চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,জাতীয় ক্রীড়া সংস্থার প্রকৌশলী মোখলেছুর রহমান,জেলা ক্রীড়া কর্মকর্তা মাঈন উদ্দিন মিল্কি,সদ্য গঠিত উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল,জেলা সংস্থার সদস্য আলীরেজা তছলিম,উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক মাষ্টার হানিফ চৌধুরী,সদস্য মাষ্টার জাহেদ উল্লাহ,মাষ্টার মোঃ মনির,নাছির উদ্দিন বাদশা,মাষ্টার নুর মোহাম্মদ, সাংবাদিক জালাল উদ্দিন, উপজেলা ভূমি অফিসের কানুনগো শান্তি জীবন চাকমা,উপজেলা কর্মকর্তার কার্যালয়ের সহকারী নিতাই দাশ।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com