1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ায় ভোগদখলীয় রিজার্ভের জায়গা জবরদখলের চেষ্টা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

পেকুয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়ায় এক অসহায়ের ভোগদখলীয় বনবিভাগের সরকারি ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা করে এক দল সন্ত্রাসীরা।

(১১ ফেব্রুয়ারী) শুক্রবার দিনগত রাত ২ টার দিকে উপজেলার টইটং ইউপির মাঝের পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুক্তভোগী ধনিয়াকাটা মাঝের পাড়া এলাকার আব্দু শুক্কুরের ছেলে আবদু সালাম ও আবুল কালাম বাদী হয়ে একই এলাকার গোলাম কাদেরের ছেলে নুর হোসেন, আবুল হোছেন, শাহাব উদ্দিন ও নুর হোছেনের ছেলে মিজানুর রহমানকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করে।

লিখিত অভিযোগে বলা হয়, বাংলাদেশ বনবিভাগের দক্ষিণ চট্রগ্রামের আওতাধীন বারবাকিয়া রেঞ্জের ধনিয়াকাটা বনবিটের জায়গা ৩০-৩৫ বছর ধরে ভোগদখল করে আসছি। এতে চারদিকে ফলজ ও বনজ গাছ রোপন করে বসবাসরত ছিলাম।
ভুক্তভোগী আবুল কালাম বলেন, আমার ভোগদখলীয় জায়গায় বিবাদীগণ নানা ভাবে হুমকি ধমকি প্রদান করে আমাদের উচ্ছেদ করে দিতে। এবং রাতের আধারে সন্ত্রাসী ভাড়া করে ঘর নির্মান করে ফেলে।
আমার রিজার্ভ ভোগদখলীয় জমির বিএস দাগ নং- ৭০০১ জমির পরিমাণ ৮ শতক।

পেকুয়া থানার ওসি তদন্ত কানন সরকার জানান বিষয়টি জানি না তবে লিখিত অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com