1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ার ওসি’র তৎপরতায় রেখামণি ধর্ষণ মামলার ২ আসামী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

পেকুয়া প্রতিনিধি ;

কক্সবাজারের পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি)’ শেখ মোহাম্মদ আলীর তৎপরতায় আলোচিত রেখামণি ধর্ষণ মামলার পলাতক ২ আসামী চট্রগ্রাম থেকে অবশেষে আটক। গত ৭ জুলাই-২০২১ সালে রেখামণিকে রাজাখালী ইউনিয়নের হাজীর পাড়া এলাকায় ধর্ষণের পর আত্মহত্যায় প্ররোচনায় দায়ের করা মামলার প্রধান ২ আসামীকে গ্রেফতার করেছে পেকুয়া থানা পুলিশ। কিন্তু মামলার তৎকালীন তদন্ত কর্মকর্তা ও পেকুয়া থানার সাবেক ওসি সাইফুর রহমান মজুমদারের দায়ীত্বহীনতা ও অসহযোগীতার কারণে এতদিন পর্যন্ত আটক হয়নি বলে মামলার বাদী আইয়ুব আলী ক্ষোভ প্রকাশ করে জানান। আসামী আটক করতে কয়েক দফা সংবাদ সম্মেলনও করেছিল মামলার বাদী।
বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের হালিশহর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, চট্টগ্রামের বাঁশখালী ছনুয়া এলাকার মকছুদ আহমদের ছেলে ও মামলার ১ নং আসামী আবুল কাশেম (২০) এবং পেকুয়া রাজাখালী ইউনিয়নের হাজী পাড়ার মৃত আবুল হোসন (প্রকাশ বাদশাহর) ছেলে আলমগীর (২০)।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ মোহাম্মদ আলী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ পরিদর্শক (এস আই) নাদির শাহ ও উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এ এস আই) অর্পণ সেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশদল চট্রগ্রামের হালিশহরে অভিযান চালিয়ে পেকুয়া থানায় দায়ের করা ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার মামলার আসামীদের আটক করা হয়। ধৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০২১ সালের ২৭ জুলাই রাজাখালী ইউনিয়নের হাজীর পাড়া এলাকার আইয়ুব আলীর মেয়ে রেখা মনি (১৪) কে অপহরণ করে জোর পূর্বক ধর্ষণ করায় আত্মহত্যা করেন। রেখা মণি’র পিতা আইয়ুব আলী বাদী হয়ে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে আবুল কাশেমকে প্রধান আসামী এবং দু ভাই আলমগীর ও রবি আলমকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com