1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

কর্মরত সাংবাদিকদের সাথে পেকুয়া ঋণদান সমিতির সম্পাদক পদপ্রার্থী সাংবাদিক ফারুকের মতবিনিময় সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের বৃহত্তম সমবায় সংগঠন পেকুয়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (ঋণদান সমিতি) এর দশম ব্যবস্থাপনা নির্বাচনকে সামনে রেখে পেকুয়ার কর্মরত সাংবাদিকদের সাথে সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাংবাদিক মোহাম্মদ ফারুকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ মার্চ বিকাল ৪ টায় পেকুয়া বাজারস্থ গ্রীণ বার্ড কনভেনশন হল রুমে সাংবাদিক এস এম জুবাইদের পরিচালনায় উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম.দিদারুল করিমের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে বিভিন্ন দাবী তুলে বক্তব্য রাখেন, দেশ রূপান্তর প্রতিনিধি মোহাম্মদ গিয়াস উদ্দিন, সংগ্রাম প্রতিনিধি মোহাম্মদ রিয়াজ উদ্দিন, সাঙ্গু প্রতিনিধি হাসেম, রূপসীগ্রাম প্রতিনিধি জালাল উদ্দিন, সিপ্লাস প্রতিনিধি, এফ এম সুমন, দৈনন্দিন প্রতিনিধি শাহ জামাল, মানবজমিন প্রতিনিধি জয়নাল আবেদীন, মোহনা টিভি প্রতিনিধি হারুন আর রশিদ, আজকের সংবাদের প্রতিনিধি আমিনুল ইসলাম বাহার, খোলা কাগজের প্রতিনিধি রেজাউল করিম রেজা, জনকন্ঠ প্রতিনিধি বেলাল উদ্দিন, গণসংযোগের প্রতিনিধি আজিজুল ইসলাম, চকোরীর প্রতিনিধি হিরু আলম, বসুন্ধারা প্রতিনিধি আসাদুজ্জামান অপু, ইউনুছ মাহামুদ, মুফিজ, মামুন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রহিম, নুর মোহাম্মদ কাদেরী, বাপ্পি, আরফাত, মিজবাহ প্রমুখ।
সভায় কর্মরত সাংবাদিকদের উদ্দ্যেশে বিভিন্ন দাবী দাওয়ার এবং বিভিন্ন মতামতের প্রেক্ষিতে বক্তব্য রাখেন, পেকুয়া কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের দশম ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ ফারুক। তিনি তার বক্তব্যে বলেন আমি এ নির্বাচনে প্রার্থী হয়েছি শুধু সমিতির উন্নয়ন এবং সমিতিকে দূর্ণীতিমূক্ত করতে। আমার অসুস্থ মা কে হাসপাতালে রেখে আমি আপনাদের সাথে থেকে ভোটযুদ্ধ নিয়ে মতবিনিময় করছি। আমি নির্বাচিত হলে আপনাদের সকল মতামত উর্ধ্বে রেখে সমিতি পরিচালিত করবো। এ সমিতিকে মডেল সমিতি ও ব্যাংকিং নিয়মে পরিচালিত করার চেষ্টা করবো। ঋণখেলাপীদের কাছ থেকে সমিতির অর্থ উদ্ধারে প্রাণপণ চেষ্টা করে যাবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com