1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

দুই দিনের মধ্যে কিয়েভ দখলে নেবে রাশিয়া: সিআইএ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২

আগামি দুই দিনের মধ্যেই ইউক্রেনের রাজধানী কিয়েভ দখলে নেবে রাশিয়া। রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের এই পরিকল্পনার কথা জেনে গেছে মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএ। মঙ্গলবার কংগ্রেসে এক শুনানির সময় সিআইএ প্রধান উইলিয়াম বার্নস এ কথা জানান। এ খবর দিয়েছে বিবিসি।

এসময় বার্নস আইনপ্রনেতাদের সাবধান করে বলেন, পুতিন এখন যুদ্ধ নিয়ে ক্ষুব্ধ ও হতাশাগ্রস্থ। তাই তিনি এখন শক্তি বৃদ্ধি করে ইউক্রেনের সেনাবাহিনীকে ধ্বংস করে দেবেন, বেসামরিক মানুষের হতাহতের কথা তিনি ভাববেন না। বহু বছর ধরে পুতিন ইউক্রেন নিয়ে একইসঙ্গে অভিযোগ ও উচ্চাকাঙ্ক্ষায় ভুগছেন। তিনি আরও দাবি করেন, ইউক্রেনে গত ২৪ ফেব্রুয়ারি যে অভিযান শুরু করেছে রাশিয়া তা পুরোপুরি পুতিনের নিজস্ব চিন্তা।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com