1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ১৩ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

চট্টগ্রাম কলেজের বাংলা ডিপার্টমেন্টের প্রধানকে বিদায়ী প্রীতিভরা নিবেদন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২

হুমায়ুন কবির,স্টাফ রিপোর্টার

চট্টগ্রাম কলেজের বাংলা ডিপার্টমেন্ট বিভাগীয় প্রধানকে নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে বিদায়ের প্রীতিভরা নিবেদন করলেন চট্টগ্রাম কলেজের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।

১৩মার্চ(রবিবার) সকাল ১১টা সময় বাংলা ডিপার্টমেন্ট সহযোগী অধ্যাপিকা শামিমা বেগমের সভাপতিত্বে, মুহিব কাদেরীর সঞ্চালনায় চট্টগ্রাম কলেজর বাংলা ডিপার্টমেন্ট কাজী নজরুল গ্যালারি(৩০৬) রুমে এই বিদায়ী অনুষ্ঠান সম্পুর্ন হয়েছে।
উক্ত প্রীতিভরা অনুষ্ঠানে আগত অতিথি ও কলেজের শিক্ষকরা ও ছাত্র-ছাত্রীরা বিদায়ী স্যারের কলেজজীবনের সৃতিচারণ করেন।

বিদায়ী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাহেদুল ইসলাম চৌধুরী বলেনঃকাবির-উল হাসান ছিলেন একজন দায়িত্ববান মানুষ ছিলেন,তিনি সবসময় কলেজের দায়িত্ব সততার সাথে পালন করেছেন। তিনি আমার বন্ধু ছিলেন এবং আমার শিক্ষকও ছিলেন।ছাত্র-ছাত্রীদের উদ্বুদ্ধকরণ বক্তব্য মাধ্যমে ও কাবির-উল হাসানের সফলতা কামনা করে বক্তব্য শেষ করেন।

আজকে এই বিদায়ী অনুষ্ঠানের মধ্যমণি অধ্যাপক মোঃকাবির-উল হাসান বলেনঃআমার সহকর্মী, ছাত্র-ছাত্রীরা যারা বক্তব্য দিয়েছেন সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের বক্তব্যে আমার মনকে ভিতরে কাঁদাচ্ছে।আমি ২০১৭ সাল থেকে বিভাগীয় প্রধান হিসেবে ছিলাম,দায়িত্ব পালন করতে গিয়ে অনেকের মনে কষ্ট দিয়েছি,অন্তর থেকে দিতে চাইনি চাপের কারণে দিতে হয়েছে,সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি বাংলা ডিপার্টমেন্টে সেমিনার করতে চেয়েছিলাম কিন্তু পারিনি।সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেনঃশিক্ষক পরিষদের সভাপতি জয় কুমার,ইসলামী- ইতিহাস ডিপার্টমেন্টর বিভাগীয় প্রধান রেজাউল করিম, রাষ্টবিজ্ঞানের বিভাগীয় প্রধান অধ্যাপক মফিজুল ইসলামসহ অন্যান্য ডিপার্ট্মেন্টের বিভাগীয় প্রধানগণ।
আরও বক্তব্য রাখেন বাংলা ডিপার্টমেন্ট সহযোগী অধ্যাপক মো;নুরুজ্জামান,আবদুস সালাম,
ফয়েজুননিছা,মুহিব উল্লাহ সহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।
ছাত্র-ছাত্রীদের মধ্যেই সৃতিচারণ করেন ৩য় বর্ষের আসিফ,হায়দার,তন্বী দাস,শুভ্রা চক্রবর্তী সহ অসংখ্য ছাত্র-ছাত্রীবৃন্দ।

ছাত্র প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম কলেজের ছাত্র লীগের সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ।
সভাপতির বক্তব্যের মাধ্যমে বিদায়ী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com