1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ায় ১০দিন ব্যাপী মেলায় প্রাথমিক চিকিৎসা শৃঙ্খলা রক্ষায় যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলা শাখা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

হুমায়ুন কবির স্টাফ রিপোর্টার 

কক্সবাজারের পেকুয়া উপজেলা প্রশাসন ও মেলা উদযাপন কমিটির আয়োজনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ১০ দিন ব্যাপী(১৭ মার্চ থেকে ২৬মার্চ) মেলার আয়োজন করা হয়েছে। মেলার প্রাথমিক চিকিৎসা সহায়তা প্রদান,ফ্রি মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার,লিপলেট বিতরণ ও শৃঙ্খলা রক্ষায় কাজ করছেন যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলা শাখা, কক্সবাজার রেড ক্রিসেন্ট ইউনিট।

১৭ মার্চ(বৃহস্পতিবার) শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ মাটে অনুষ্ঠিত ১০দিন ব্যাপী মেলার উদ্বোধন করেন পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কাশেম,উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম,টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম সহ অসংখ্য নেতৃবৃন্দ।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা বলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন কতৃক(১৭মার্চ-২৬মার্চ)১০দিন ব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সবাইকে অনুরোধ জানান।

মেলায় ১ম দিনে,পেকুয়া উপজেলা টিম লিডার ছোটনের নেতৃত্বে উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান,আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্টানে প্রাথমিক চিকিৎসা সহায়তা প্রদান ও শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলা, কক্সবাজার রেড ক্রিসেন্ট ইউনিট।

টিম লিডার ছোটন বলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১০দিন ব্যাপী মেলায় আগত দর্শনার্থীদের মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার,লিপলেট বিতরণ, প্রাথমিক চিকিৎসা ও শৃঙ্খলার দায়িত্ব পালন করছেন যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলা শাখার ২০ জন প্রশিক্ষিত যুব সেচ্ছাসেবক।আমরা ১০দিন পর্যন্ত মেলার শৃঙ্খলা ও প্রাথমিক চিকিৎসা সেবার দায়িত্ব পালন করব।তিনি আরো বলেন কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সম্মানিত সেক্রেটারি জনাব খোরশেদ আলম, ইউনিট লেভেল অফিসার আজরুল সফদার ও যুব প্রধান আসিফ রায়হান কাফি ভাইয়ের নির্দেশনায় জেলার সকল উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সহায়তা করে যাচ্ছেন যুব রেড ক্রিসেন্ট সেচ্ছাসেবকবৃন্দ।এতে পেকুয়া উপজেলা প্রশাসন ও মেলা উদযাপন কমিটি সবার সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com