1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
মঙ্গলবার, ১০ মে ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ায় ৩ অস্ত্রসহ ইউনুচ গ্রেফতার, পরিবারের দাবী চক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

পেকুয়া প্রতিনিধি;

কক্সবাজারের পেকুয়ায় দেশীয় তৈরী ৩টি আগ্নয়াস্ত্রসহ মোহাম্মদ ইউনুচ প্রকাশ গুরাইয়্যাকে(৩০) নামক এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেপ্তারকৃত মুহাম্মদ ইউনুচ প্রকাশ গুরাইয়্যা (৩০) উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়াপাড়া এলাকার হাফেজ আশরাফ আলীর ছেলে।

গোপন সংবাদে ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ৬ এপ্রিল গভীররাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে একটি দেশীয় তৈরী অস্ত্রসহ তাকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যমতে বাড়ির সানসিটের ওপর থেকে দুইটি শুটারগান, দু’রাউন্ড কার্তুজ ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে।
অভিযান পরিচালনাকারী র‍্যাব জানায়, গুরাইয়্যা একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে পেকুয়া থানায় ৪টি মামলা রয়েছে। ১টি মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। গুরাইয়্যাসহ আরো কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী অপরাধ সংঘটিত করার জন্য আফজলিয়াপাড়া গুরাইয়্যার বাড়িতে অবস্থান করছে এমন খবরে সেখানে অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় অস্ত্রসহ তাকে গ্রেফতার করে। শুক্রবার তাকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়।
আটক গুরাইয়্যার পিতা হাফেজ আশরাফ আলী বলেন, আমার ছেলেকে পরিকল্পিত চক্রান্তের মাধ্যমে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে। এ অবিচারের বিচার আল্লাহর কাছে দিয়েছি। মহান আল্লাহ এদের সমুচিত বিচার করবে ইনশাআল্লাহ।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ মোহাম্মদ আলী নাদিম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত গুরাইয়্যাকে আদালতের মাধ্যমে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com