1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ১৩ মে ২০২২, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

চট্টগ্রাম বাকলিয়া সরকারি কলেজের আহবায়ক হলেন পেকুয়ার ছেলে-মো;আলী মুসা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার(কক্সবাজার) 

চট্টগ্রাম মহানগর এর আওতাধীন বাকলিয়া সরকারি কলেজের ছাত্রদলের আহবায়ক মনোনীত হলেন পেকুয়ার ছেলে মো;আলী মুসা

৯ই এপ্রিল (শনিবার)চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক মো;সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন এর সাক্ষরিত ছাত্রদলের প্যাডে ২৬টি ইউনিট কমিটি ঘোষণা করেন।

এর মধ্যে বাকলিয়া সরকারি কলেজের আহবায়ক মনোনীত হয়েছেন কলেজের ইন্টারমিডিয়েট ২য় বর্ষের ছাত্র মোহাম্মদ আলী মুছা।তিনি কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ৩য় বারের নির্বাচিত ইউপির সদস্য শাহ আলমের ছেলে।পিতার সাফল্যের পাশাপাশি ছেলের সাফল্যে তার পরিবার অনেক খুশি।

বাকলিয়া সরকারি কলেজের নবনির্বাচিত ছাত্রদলের আহবায়ক মো;আলী মুসা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির প্রতিষ্ঠা মেজর জেনারেল জিয়াউর রহমান এর হাতে গড়া ছাত্রদল এর চট্টগ্রাম মহানগর এর আওতাধীন প্রাণের ক্যাম্পাস বাকলিয়া সরকারি কলেজের আহবায়ক মনোনীত করায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন ভাইকে ধন্যবাদ জানাচ্ছি।
দলের দুঃসময়ে আমার উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে ইনশাআল্লাহ আমি চেষ্টা করব সবসময় দলের হাইকমান্ড মেনে চলার,শরীরেরে এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত স্বৈরাচার বিরোধী আন্দোলন চালিয়ে যাব। কলেজের দায়িত্বপ্রাপ্ত সকল নেতাকর্মীদের একসাথে কাজ করার জন্য আহবান জানান।

আংশিক কমিটির অন্যেরা হলেন শহিদুল ইসলাম যুগ্ম আহবায়ক, ইখতিয়ার বিন মাহমুদ জিহাদ যুগ্ম আহবায়ক, আব্দুল ওয়াহেদ সুমন যুগ্ম আহবায়ক এবং সদস্য সচিব মো;সিফাতুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com