1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কক্সবাজার ইউনিটের যুব রেড ক্রিসেন্টের আওতাধীন পেকুয়া উপজেলার যুব রেড ক্রিসেন্ট টিম(১৫ সদস্য বিশিষ্ট) আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।
কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি ইউনিটের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ খুরশেদ আলম, সহকারী পরিচালক আরজু উদ্দিন সাফদার ও জেলা যুব প্রধান আসিফ রায়হান কাফি স্বাক্ষরিত পত্রে গত শনিবার (২ এপ্রিল) তারিখ উল্লেখ করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কক্সবাজার ইউনিটের যুব রেড ক্রিসেন্ট ইউনিটের আওতাধীন পেকুয়া উপজেলার যুব রেড ক্রিসেন্টে মোহাম্মদ ছোটনকে দলনেতা করে (১৫ সদস্য)টিম আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

উক্ত ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে অনিক বিশ্বাসকে উপ-দলনেতা ০১,ইসরাত জাহান নিগারকে উপ-দলনেতা০২,শাহাদাতুল কবির বিভাগীয় প্রধান জনসংযোগ ও পরিকল্পনা, জাহেদুল ইসলাম উপ-বিভাগীয় প্রধান,জাহেদুল ইসলাম বিভাগীয় প্রধান স্বাস্থ্য ও সেবা,সুলতানা আক্তার উপ-বিভাগীয় প্রধান স্বাস্থ্য ও সেবা, সালাউদ্দিন নুরী বিভাগীয় প্রধান প্রশিক্ষণ, নুরে জান্নাত সিরু উপ-বিভাগীয় প্রধান, তাইজুল ইসলাম বিভাগীয় প্রধান রক্ত, খায়রুল ইসলাম উপ-বিভাগীয় প্রধান রক্ত, শহিদুল ইসলাম বিভাগীয় প্রধান বন্ধুত্ব,আতাউল হায়দার উপ-বিভাগীয় প্রধান বন্ধুত্ব,রাশেদুল ইসলাম বিভাগীয় প্রধান ক্রীড়া ও সংস্কৃতি এবং ইয়াসিন আরাফাত কে উপ-বিভাগীয় প্রধান ক্রীড়া ও সংস্কৃতি করে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

পেকুয়া উপজেলার যুব রেড ক্রিসেন্ট সোসাইটির দলনেতা মোহাম্মদ ছোটন বলেন;বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিট এর আওতাধীন যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার টিম লিডার হিসেবে ২ বছরের জন্য আমাকে মনোনীত করায় কক্সবাজার রেড ক্রিসেন্ট ইউনিটের সম্মানিত সেক্রেটারি জনাব খোরশেদ আলম, সম্মানিত চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, ইউনিট লেভেল অফিসার জনাব আজরু উদ্দীন সফদার, যুব প্রধান আসিফ রায়হান কাফিসহ ইউনিট কার্যনির্বাহীর সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।সেই সাথে বিশ্বের সর্ববৃহৎ মানবিক সেবা প্রদানকারী রেড ক্রিসেন্ট/রেড ক্রস আন্দোলনকে সবার মাজে ছড়িয়ে দিতে সবার সহযোগিতা কামনা করি। যুব রেড ক্রিসেন্ট সেচ্ছাসেবকরা আত্মমানবতার সেবায় নিজেকে সব সময় নিয়োজিত রাখে। ইতিমধ্যে আমরা পেকুয়া উপজেলার ২৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৩ সদস্য বিশিষ্ট রেড ক্রিসেন্ট টিম গঠন করেছি। কোভিড-১৯ মোকাবেলায় আমরা উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে মাস্ক,লিপলেট, হ্যান্ড স্যানিটাইজার বিতর করেছি।উপজেলা স্বাস্থ্যকর্মীদের সাথে ভেক্সিনেশনে সহায়তা প্রদানসহ,বাড়িতে গিয়ে ফ্রি টিকা রেজিষ্ট্রেশন করেছি। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মানবিক সেবাগুলো অসহায় মানুষের কাছে পোঁছে দিতে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com