1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
সোমবার, ১৬ মে ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় ৪০ গৃহ ও ভূমিহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর পেকুয়ায় বিপুল পরিমাণ জালনোটসহ মুলহোতা শফি আটক পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা! সাংবাদিক ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলার ৩ দিন পর তার বিরুদ্ধে পাল্টা মামলা! উপকূলীয় সাংবাদিক ফোরামের পেকুয়া ইফতার মাহফিল সম্পন্ন পেকুয়ায় মামলার সাক্ষী দেয়ায় ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা পেকুয়া প্রেসক্লাবের সভাপতি ছফওয়ানুল করিমের উপর সন্ত্রাসী হামলায় কর্মরত সাংবাদিকদের বিবৃতি প্রেস বিজ্ঞপ্তি: যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার কমিটি অনুমোদন পেকুয়ায় ইসলামি ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজুর মুক্তির দাবীতে মানববন্ধন

পেকুয়ায় ২ সন্তানের জননীর রহস্যজনক আত্মহত্যা!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় সুমি আক্তার (২৪) নামের দু সন্তানের জননী স্বামীর পরকীয়া সইতে না পেরে আত্মহত্যা করেছে। এ নিয়ে এলাকায় মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে। তবে এ আত্মহত্যার ঘটনায় রহস্যের জন্ম নিয়েছে পুরো এলাকায়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সাবেকগুলদি টেকপাড়া এলাকায় নিজ বসতঘরে এ ঘটনা ঘটে। সে ওই এলাকার নাজেম উদ্দিনের স্ত্রী।
ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী জানান, ২০১৪ সালে ইসলামী শরীয়া মোতাবেক টইটং ইউনিয়নের মধুখালী এলাকার আমীর হোসেনের মেয়ে সুমি আক্তারের সাথে সদর ইউনিয়নের টেকপাড়া এলাকার নাজেম উদ্দিনের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার জীবনে কুলজুড়ে আসে এক ছেলে এক মেয়ে। এলাকাবাসী আরো জানান, নাজেম উদ্দিনের সাথে বিয়ের আগে থেকে এক মেয়ের অবৈধ সর্ম্পক ছিল। ওই মেয়ের সাথে সর্ম্পক থাকার পরও পারিবারিক ভাবে সে সুমি আক্তারকে বিয়ে করে ঘরে আনে। বিয়ের পরও সে ওই মেয়ের সাথে পরকিয়ায় লিপ্ত থাকার বিষয়টি তার স্ত্রী সুমি আক্তার জানতে পারে। সে বিষয়টি নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে। স্বামীর দীর্ঘ দিনের পরকিয়ায় বাধা দিলে তার উপর চলে আসে নির্মম নির্যাতন। কিন্তু তাও সহ্য করে সংসার চালিয়ে গেছে সুমি আক্তার নামের এই গৃহবধূ। শেষ পর্যন্ত সেই পরকিয়া প্রেমের বলি হতে হলো গৃহবধূ সুমি আক্তারের।

গৃহবধূর স্বামী নাজেম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সকালে আমার সন্তানকে নিয়ে হাসপাতালে যাই। চিকিৎসা শেষে বাড়ি ফিরে দেখি রুমের দরজা ভেতর থেকে বন্ধ করা। তখন আমি দরজা ভেঙ্গে রুমের ভিতর দেখি আমার স্ত্রী সুমি আক্তার ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায়। তার কাছ থেকে পরকিয়ার অভিযোগ সর্ম্পকে জানতে চাইলে তিনি জানান বিয়ের আগে এক মেয়ের সাথে প্রেমের সর্ম্পক ছিল তবে এখন নেই। স্ত্রীর সাথে আপনার মনোমালিন্যের বিষয় ছিল কিনা জানতে চাইলে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে মোবাইল ফোন বন্ধ করে দেন।

গৃহবধুর ভাই কাউচার উদ্দিন বলেন, কি কারণে আমার বোন আত্মহত্যা করলো আমি কিছুই জানি না। তবে এর সুষ্ঠ তদন্ত দাবী করছি।

এ ব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার ঘটনার সত্যতা জানিয়ে বলেন, সকালে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com