1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন

পেকুয়ায় ওয়ারেন্ট ভুক্ত আসামী কতৃক পুলিশ সদস্যদের কুপিয়ে জখম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

হুমায়ুন কবির স্টাফ রিপোর্টার 

কক্সবাজারের পেকুয়ায় শাহ আলম নামের এক ওয়ারেন্ট ভুক্ত আসামিকে আটক করতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশের দল। হামলায় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার গুরুতর আহত হয়েছেন।

বুধবার(৮ই জুন) রাত ১১টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের পেকুয়ার চর এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর জখম হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

স্হানীয়রা বলেন;শাহআলম প্রকাশ মুশ শাহআলম একদিনে তৈরি হয়নি।তিনি ছোট কাল থেকে চুরি -ডাকাতি এবং এলাকায় কিশোর গ্যাং করে ইয়াবা থেকে শুরু করে সকল অনৈতিক মাদক ব্যবসা করেছেন।
বুধবার রাতে শাহআলমকে আটক করতে আসলে পুলিশ সহ স্হানীয় কয়েকজনকে এলোপাতাড়ি লোহার রড দিয়ে মারধর করতে থাকে এবং ৩টি গাড়িও ভাংচুর করে।এই শাহআলমে কিশোর গ্যাং এর অত্যাচারে অতিষ্ঠ আমরা।আমরা তার শাস্তি ও কিশোর গ্যাং দমনের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

ঘটনার সাথে ঘটনাস্থলে যান সার্কেল সহকারী পুলিশশ সুপার তৌফিকুল আলম। এসময় তিনি বলেন, গোপন সংবাদে পেকুয়া থানা পুলিশ জানতে পারে মাদক সম্রাট শাহ আলম মাদক বিক্রির প্রস্তুতি নিচ্ছিল। এছাড়াও তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তাকে ধরতে গিয়ে পুলিশের উপর হামলা শুরু করে। এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)কানন সরকারকে গুরুতর আহত করে। তাকে আটকের জন্য অভিযান জোরদার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com