1. admin@pekuanews24.com : admin-pekuanews :
  2. mdjalalpekua@gmail.com : jalal uddin : jalal uddin
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গঠনতন্ত্র বিরোধী নির্বাচন স্থগিত চায় প্রতিদ্বন্ধী প্রার্থী ও ভোটাররা সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মোবাইল ছিনতাই মামলা- সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় পেকুয়ায় অশালীন কাজে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-৩ পেকুয়ায় দু’সপ্তাহে রহস্যজনক হত্যা ও আত্মহত্যায় প্রান গেল ৬ জনের পেকুয়ায় আবারো গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন আবছার হাসান রানা পেকুয়ায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা কেন্দ্রীয় ছাত্রলীগের নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক হলেন ফয়সাল মাহমুদ সাংবাদিকদের নিয়ে হুমকি ও কটুক্তি পেকুয়ায় বিএমএসএফয়ের প্রতিবাদ সভা এ মামলায় কত টাকার মিশন! পেকুয়ায় জাফর হত্যা মামলায় নিরহ লোক আসামী

পেকুয়ায় ভ্রাম্যমাণ আদালতের ১টি শেলু মেশিন জব্দ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

হুমায়ুন কবির স্টাফ রিপোর্টার

কক্সবাজারের পেকুয়ায় মাতামুহুরী নদীতে অভিযান চালিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় একটি শেলু মেশিন জব্দ করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে সহকারী কমিশনার (ভুমি) রাহুল চন্দ এ নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের বাঘগুজারা ব্রিজ সংলগ্ন পয়েন্টে থেকে এই শেলু মেশিনটি জব্দ করা হয়।
স্হানীয়রা জানান ;গত এক মাস ধরে মাতামুহুরী নদীতে বাঘগুজারা ব্রিজ সংলগ্ন পয়েন্টে থেকে সালাহ উদ্দিন নামের জনৈক ব্যক্তি অবৈধ শেলু মেশিন বসিয়ে বালু উত্তোলন করে এবং সরকার দলীয় লোকদের সাথে আঁতাত করে এই বালু গুলো উপজেলার বিভিন্ন প্রান্তে গাড়িযোগে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। সরকারের বিপুল পরিমান রাজস্ব ফাঁকি দিয়ে তারা নিজেদের পকেট ভারী করছে।
সহকারী কমিশনার (ভুমি) রাহুল চন্দ বলেন,গোপন সূত্রে খবর পায় যে মাতামুহুরী নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করছে,তাই এই অভিযান পরিচালনা করি এবং একটি সেলু মেশিন জব্দ করি।তাঁর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন........

© All rights reserved © 2020 Pekuanews24.com